• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মাদারীপুরের কালকিনিতে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১৫

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। কালকিনি থানার এসআই সৈয়দ হাসিব আহম্মদ বাদী হয়ে ৬৩ জনের নামের নামে মামলা করেন। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে শনিবার দুপুরে মাদারীপুর আদালতে তোলা হয়। সেখান থেকে গ্রেফতার ১৫ জনকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইদুর রহমান।

গত ৩১ মার্চ অনুষ্ঠিত হয় কালকিনি পৌরসভার নির্বাচন। ২রা এপ্রিল পৌরসভার ঠ্যাঙ্গামারা এলাকায় নৌকা প্রতিকের জয়ী প্রার্থী এসএম হানিফের সমর্থকদের মধ্যে পরজিত বিদ্রোহী প্রার্থী সোহেল রানা মিঠুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনার সময় পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে পুলিশের দুই সদস্য আহত হয়। এ সময় পুলিশের গাড়ি ভাংচুর করা হয়। উভয়পক্ষের সমর্থকরা একাধিক হাত বোমার বিস্ফোরণ ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২০ রানন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে ১৩টি ককটেলসহ বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধার করে পুলিশ। এদিকে এ ঘটনায় শুক্রবার রাতে কালকিনি থানার এসআই সৈয়দ হাসিব আহম্মদ বাদী হয়ে ৬৩ জনের নামের নামে মামলা করেন। এছাড়া মামলায় অজ্ঞাত আরো একশ থেকে দেড়শ’ নামের নাম উল্লেখ করা হয়। মামলার পরে শনিবার সকালে কালকিনির বিভিন্ন স্থানে অভিযান ১৫জনকে গ্রেফতার করে পুুলিশ।

মাদারীপুরের কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানান, পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাঁধা প্রদান ও সরকারি সম্পত্তি নষ্ট করার ঘটনায় দায়ের করা মামলায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান চলছে।