• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মাদারীপুরে সেনাবাহিনীর এক মিনিটের বাজার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ মে ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে এক মিনিটের বাজারের আয়োজন করা হয়েছে। শনিবার সকালে শহরের এআর হাওলাদার জুট মিল মাঠে এই বাজারের আয়োজন করা হয়। নিরাপদ দুরুত্ব বজায় রেখে অসহায় ও হতদরিদ্র ৫শ’ পরিবারকে দেয়া হয় এই ত্রাণ সহায়তা। এরমধ্যে হিজড়া, বেদে সম্প্রদায়সহ সমাজের বিভিন্ন স্তরের অসহায় পরিবার রয়েছে। ত্রাণ সহায়তার প্যাকেটে চাল, ডাল, আলু, সাবানসহ বিভিন্ন ধরনের সবজি রয়েছে।

লকডাউনে সমাজের নিম্ন আয়ের মানুষ কাজে যেতে না পারায় বাংলাদেশ সেনাবাহিনী ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি তারা। পর্যায়ক্রমে জেলার বিভিন্ন স্থানে এক মিনিটের বাজার আয়োজন করা হবে বলে জানায় সেনা কর্মকর্তারা। এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর লে. কর্নেল আশরাফুল আলম খান, মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াসসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনীর লে. কর্নেল মো. আশরাফুল আলম, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে এক মিনিটের বাজারের আয়োজন করেছি। নিরাপদ দুরুত্ব বজায় রেখে অসহায় ও হতদরিদ্র ৫শ’ পরিবারকে আমরা ঈদ উপহার দিয়েছি। বিশেষ করে হিজড়া, বেদে সম্প্রদায়সহ সমাজের বিভিন্ন স্তরের অসহায় পরিবার এখানে রয়েছে। খাদ্য সহায়তার প্যাকেটে চাল, ডাল, আলু, সাবানসহ বিভিন্ন ধরনের সবজি রয়েছে।