• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মাদারীপুরে শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উপলক্ষে শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে মাদারীপুর জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ সম্মেলন কক্ষে এই সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের শুরুতেই বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেন প্রধান অতিথি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী। পরে আলোচানা সভায় বক্তারা ৭১ সালের যুদ্ধের সময় জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধারা যে অবদার রেখেছিলেন তা তুলে ধরেন।

অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা (উপসচিব) মো. মুজিবুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য আব্দুলা আল মামুন, জেলা পরিষদের সদস্যগনসহ অনেকেই।

জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী বলেন, দেশ স্বাধীনতায় মুক্তিযোদ্ধাদের ভূমকা অন্যন্য। মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা আজ স্বাধীন দেশ পেয়েছি। কোন কিছুর বিনিময়ে মুক্তিযোদ্ধাদের ঋণ শোধ হবে না। তবুও বিশেষ দিনে আমরা তাদের সম্মাননা করেছি। ফুলের শুভেচ্ছা জানিয়েছি। আমরা মুক্তিযুদ্ধের চেতনাকে এভাবে বাঁচিয়ে রাখবো।