• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মাদারীপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা কার্যক্রমের সভা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ ডিজিটাল প্রদর্শনীর মাধ্যমে আগামীকাল শুক্রবার (১০ জানুয়ারী) বিকেল ৪.৩০ মিনিটে সারাদেশে একযোগে রাজধানীর তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে। ক্ষণগণনা কার্যক্রম শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা কার্যক্রম উদ্বোধন উপলক্ষে মাদারীপুরে (৯ জানুয়ারী) আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে প্রধান অতিথি জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম বলেন, ১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত এই সময়কালটা মুজিব বর্ষ। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন শুরু হবে আগামী ১৭ মার্চ।
এ উপলক্ষে মাদারীপুরে শকুনী লেকের শহীদ কাননে ডিজিটাল প্রদর্শনী বোর্ডের মাধ্যমে ক্ষণগণনা কার্যক্রম প্রদর্শণের আয়োজন করা হয়েছে। এছাড়া ক্ষণগণনা কার্যক্রম অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, দর্শনার্থীদের জন্য মন্তব্য বহি এবং উদ্বোধনী অনুষ্ঠানটি আকর্ষণীয় করার জন্য সন্ধ্যায় লেকেরপাড়ে আতঁশ বাজি প্রদর্শণের ব্যবস্থা করা হয়েছে।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের ক্ষণগণনা কর্মসূচিতে বিপুল সংখ্যক লোকসমাগম করতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সরকারী-বেসরকারী অফিস, সামাজিক প্রতিষ্ঠান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিদের অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।
আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আজহারুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাকির হোসেন বাচ্চু, জেলা প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।