• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

মাদারীপুরে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর জেলার মস্তফাপুর হতে ১শত ৩৪ বোতল ফেনসিডিলসহ জহিরুল ইসলাম(১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব ৮। রবিবার সকালে জেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড হতে তাকে আটক করা হয়েছে।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার সদর থানার মোস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে জহিরুল ইসলামকে আটক করে। এসময় তার কাছ থেকে১৩৪ বোতল ফেনসিডিল এবং মাদক ক্রয়বিক্রয়ের ব্যবহৃত ১ টি মোবাইল সেট জব্দ করে। আটককৃত জহিরুল ইসলাম ঠাকুরগাও জেলার রুহিয়া থানার চাপাতি গ্রামের শামসুদ্দিন মিয়ার ছেলে।

র‌্যাব সূত্রে জানায়, আটককৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ পঞ্চগড়সহ উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে  ফরিদপুর, মাদারীপুর ও বরিশাল জেলার বিভিন্ন এলাকায় উক্ত মাদকদ্রব্য অবৈধভাবে বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত ফেন্সিডিলসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।