• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মাদারীপুরে কাবাডি প্রতিযোগিতায় নারী-পুরুষ দুটোতেই বিজয়ী সদর থানা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুর জেলা পুলিশের আয়োজনে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় কাবাডি প্রতিযোগিতার চূড়ান্ত খেলা আজ অনুষ্ঠিত হয়। খেলায় মাদারীপুর সদর মডেল থানা নারী-পুরুষ দুটোতেই বিজয়ী হয়েছে। এছাড়াও রানারআপ হয় পুরুষ দলের রাজৈর থানা ও নারী দলের শিবচর থানা।

সোমবার সকালে আচমত আলি খান স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় জেলার পাঁচটি থানা অংশ নেয়। তারা হলেন মাদারীপুর সদর মডেল থানা, রাজৈর থানা, শিবচর থানা, কালকিনি থানা এবং ডাসার থানা।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাদারীপুরের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ ওয়াহিদুল ইসলাম।

এ সময় মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবদুল হান্নান, সাবেক পৌর মেয়র ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম বাবু চৌধুরী, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ, পৌর ওয়ার্ড কাউন্সিলর, মহিলা কাউন্সিলর, ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিজয়ীদের পক্ষে পুরষ্কার তুলে নেন মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ইসলাম ও তার দল। ছেলেদের পক্ষে রানারআপ ট্রফি তুলে নেন রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান ও তার দল এবং মেয়েদের পক্ষে রানারআপ ট্রফি তুলে নেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ও তার দল।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোঃ গোলাম কবির। এবং খেলাটি পরিচালনা করেন ত্রিনাথ দাস ও নান্নু মুন্সি।

উল্লেখ্য গত ১৫ মার্চ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এবং মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পর্কিত মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান (এমপি)।