• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

মাদারীপুরে ককটেল ও অস্ত্রসহ গ্রেফতার দুই

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আকতার হাওলাদার ও তার ভাই বখতিয়ার হাওলাদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় চেয়ারম্যানের বাড়ি থেকে চারটি ককটেল এবং তিনটি দেশীয় তৈরি ধারালো রামদা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মাদারীপুর সদর থানায় হওয়া একটি মামলায় পলাতল আসামি ছিলেন ইউপি চেয়ারম্যান আকতার হাওলাদারের ভাই বখতিয়ার। গোপন সংবাদ ভিত্তিতে র‌্যাব জানতে পারে পলাতক আসামি বখতিয়ার তার ভাই আকতারের বাসায় অবস্থান করছে। পরে বৃহস্পতিবার ভোরে বিসিক শিল্প নগরী এলাকায় পাঁচখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হাওলাদারের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে র‌্যাব চেয়ারম্যান ও তার ভাইকে আটক করে। পরে চেয়ারম্যানের বাসায় তল্লাসি চালিয়ে চারটি ককটেল এবং তিনটি দেশীয় তৈরি ধারালো রামদা উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও জেষ্ঠ্য সহকারি পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান বলেন, ‘আমরা পলাতক আসামি বখতিয়ারকে খুঁজতে ইউপি চেয়ারম্যানের বাড়িতে যাই। পরে চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্র ও ককটেল উদ্ধার করি। আসামি ও উদ্ধারকৃত দেশীয় তৈরী অস্ত্র ও ককটেল মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্ত থানায় অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য আইনে পৃথক দুটি মামলা দায়েরের করা হয়েছে।’ এর আগেও ইউপি চেয়ারম্যান ও তার ভাইর বিরুদ্ধে ধর্ষণ, মোটরসাইকেল চুরিসহ একাধিক মামলা হয়।