• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মাদারীপুর র‌্যাবের হাতে দেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর র‌্যাব ৮ অভিযান চালিয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থেকে দেশীয় মদসহ বিশ্বজিত বাইন (২১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত বিশ্বজিত বাইন মুকসুদপুর উপজেলার বানিয়ারচর এলাকার মৃত সাধন বাইনের ছেলে। এসময় তার কাছ থেকে পাঁচ লিটার দেশীয় তৈরি মদ উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন বানিয়ারচর বাজার এলাকায় কিছু অসাধু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে দশটার দিকে মুকসুদপুর থানার বানিয়ারচর বাজার এলাকায় অভিযান চালিয়ে পাঁচ লিটার দেশী মদসহ বিশ্বজিত বাইনকে আটক করে।

র‌্যাব সূত্র আরো জানায়, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার বিভিন্ন এলাকায় মদসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীর বিরুদ্ধে উদ্ধারকৃত মদসহ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।