• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মাদারীপুর দর্পন

‘মাইনকার চিপায়’ তিন তারকা (ভিডিও)

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তার সঙ্গে আছেন আরও দুই তারকা শ্যামল মাওলা ও শরিফুল রাজ। এই তিনজনকে নিয়ে নির্মিত হয়েছে ওয়েব চলচ্চিত্র ‘মাইনকার চিপায়’। ইতোমধ্যে নাম ও চরিত্র নিয়ে ওয়েব চলচ্চিত্রটি রহস্যের জাল বুনেছে। ২৭ অক্টোবর প্রকাশিত হয়েছে এর ট্রেলার। যা দেখে রহস্য আরও ঘনীভূত হয়েছে। তবে সব রহস্যের সমাধান আসবে আগামী ৯ নভেম্বর। কারণ, এদিন অনলাইন প্ল্যাটফর্ম জি-৫-এ মুক্তি পাবে এটি।

ওয়েব ফিল্মটি নিয়ে ২৭ অক্টোবর আয়োজন করা হয় এক ভার্চুয়াল সংবাদ সম্মেলন। সেখানেই এটির পরিচিতি ও মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এতে জি-৫ গ্লোবালের প্রধান ব্যবসায়িক কর্মকর্তা অর্চনা আনন্দ ঘোষণাগুলো দেন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সাবেক সংস্কৃতি মন্ত্রী, সাংসদ ও এশিয়াটিক সোসাইটি ৩৬০-এর ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান নূর। আরও ছিলেন ওয়েব চলচ্চিত্রটির পরিচালক আবরার আতহার, আফরান নিশো, আরিফিন শুভ, নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা সাহা মিমসহ অনেকে।

জি-৫-এর গ্লোবালের প্রধান ব্যবসায়িক কর্মকর্তা অর্চনা বলেন, ‘বাংলাদেশে আছে অফুরন্ত সব প্রতিভাবান শিল্পী ও নির্মাতা। আমরা আমাদের প্ল্যাটফর্মে তাদের কাজ রাখতে চাই। এখানকার স্থানীয় গল্প ও স্বাদে জি-৫-কে সমৃদ্ধ করতে চাই।’

তিনি আরও জানান, জি-৫-এর আরও তিনটি বড় প্রজেক্ট হচ্ছে। যেগুলোতে নির্মাতা হিসেবে কাজ করছেন শিহাব শাহিন, অনম বিশ্বাস, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও পার্থ সরকার। এদিকে ‘মাইনকার চিপায়’ প্রসঙ্গে জানানো হয়েছে, এটি মূলত তিন যুবকের গল্প। একটি রাতের কিছু ঘটনা এতে উঠে আসবে। যেখানে একেবারে ভিন্ন লুকে এসেছেন আফরান নিশো, শ্যামল মাওলা ও শরিফুল রাজ।

তবে ট্রেলার প্রকাশিত হলেও বোঝা যায়নি এর গল্প। কখনও তাদের গ্যাংস্টার মনে হয়েছে, কখনও বাউণ্ডুলে যুবক। চলচ্চিত্রটির নায়ক নিশো জানান, ৪০ মিনিটের এই চলচ্চিত্রটি দেখার আগে এর আসল গল্প বোঝা যাবে না।