• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ভৈরবে আড়াই লক্ষাধিক টাকার ভারতীয় বিস্কুট উদ্ধার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

কিশোরগঞ্জের ভৈরবে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে আড়াই লক্ষাধিক টাকা ‍মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় বিস্কুট উদ্ধার করেছে হাইওয়ে থানা পুলিশ।
 

বাসটি থেকে ষাট কার্টন ডার্ক ফেন্টাসি নামে ভারতীয় বিস্কুট উদ্ধার করা হয়। ভারতীয় পণ্য বহনের দায়ে আল মোবারাকা নামে একটি বাস জব্দ করা হয়। এসময় বাসটির চালক, হেলপার ও বাসের সুপার ভাইজারকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে ভৈরব শহরের দুর্জয় মোড় থেকে বাসটিকে আটক করে হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

বাসটির সুপার ভাইজার মারুফ হাসান বলেন, প্রায়ই এ ধরনের মালামাল পরিবহন করা হয়ে থাকে। আজ সিলেট থেকে বাবু নামে জনৈক ব্যক্তি এ মালামাল বুকিং দেয় ঢাকা পৌঁছে দেয়ার জন্য। ঢাকায় পৌঁছালে কেউ এসে এই মালগুলো রিসিভ করে নিয়ে যাবেন। তারা ভাড়ার বিনিময়ে এসব মাল পরিবহন করে থাকেন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি মো. মামুনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকালে দুর্জয় মোড় থেকে আল মোবারাকা নামে একটি বাসে ধরা হয়। পরে তল্লাশি করে বাসটির লাগেজভ্যান থেকে ষাট কার্টন ডার্ক ফেন্টাসি নামে ভারতীয় বিস্কুট উদ্ধার করা হয়। ভারতীয় পণ্য বহনের দায়ে বাসটি জব্দ করা হয়েছে। বাসচালক, হেল্পার ও বাসের সুপার ভাইজারকে আটক করা হয়েছে।

উদ্ধারকৃত বিস্কুটের আনুমানিক মূল্য আড়াই লক্ষাধিক টাকা বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এ ব্যাপারে কোনো প্রকার কাগজপত্র দেখাতে না পাড়ায় পুলিশ বাদী বাবুল মিয়া নামে একজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।