• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যার আসামিকে মাদারীপুরে ধরলো র‌্যাব

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবা‌ড়িয়ার ছাত্রলীগ কর্মী অ‌নিক পাল হত্যা মামলার প্রধান আসামি আলভীকে (২৩) মাদারীপুর থেকে গ্রেফতার ক‌রে‌ছে র‌্যাব-৮।

‌রোববার (৪ আগস্ট) বি‌কেলে ব‌রিশাল নগ‌রীর রূপাতলীস্থ র‌্যাব-৮ এর সদর দপ্তরে আ‌য়ো‌জিত সংবাদ সম্মেলনে উপ-অ‌ধিনায়ক ‌মেজর স‌জিবুল ইসলাম বিষয়‌টি নি‌শ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শ‌নিবার (৩ আগস্ট) দিনগত রা‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে মাদারীপু‌রের কাল‌কি‌নি উপ‌জেলা থে‌কে অ‌নিক পাল হত্যা মামলার অন্যতম আসামি আলভীকে গ্রেফতার ক‌রা হয়। ইতোমধ্যে প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদে অ‌নিক হত্যার সঙ্গে সে জ‌ড়িত থাকার বিষয়‌টি স্বীকার করে নিয়েছে।

গ্রেফতার আলভী ব্রাহ্মণবা‌ড়িয়া সদর থানার পূর্ব পাইকপাড়া এলাকার বাসিন্দা এবং ব্রাহ্মণবাড়িয়া সরকা‌রি কলেজের সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থী।

র‌্যাব জানায়, গ্রেফতার আলভীসহ পলাতক আসামি জু‌য়েল, রা‌সেল, তানভীরসহ অজ্ঞাতনামা ৪/৫ জ‌নের সঙ্গে নিহত অ‌নিক পা‌লের স্থানীয় বি‌ভিন্ন বিষয় নি‌য়ে বি‌রোধ দেখা দেয়। এর সূত্র ধ‌রে গত ২২ ফেব্রুয়া‌রি রাত পৌ‌নে ১২টার দি‌কে প‌রিকল্পিতভা‌বে আলভীসহ অন্য আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদ‌রের পূর্ব পাইকপাড়া পাট গুদাম রোডস্থ বালুর মা‌ঠে অ‌নিকের পথ‌রোধ করে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করার পাশাপাশি ছু‌রি দি‌য়ে বু‌কে ও পে‌টে ছুরিকাঘাত করে।

পরে ২ মার্চ রাতে ঢাকার আধু‌নিক মে‌ডিক্যাল কলেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।