• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা উন্নত বাংলাদেশ পেয়েছি- চীফ হুইপ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

শিবচর প্রতিনিধিঃ জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম চৌধুরী বলেছেন,'প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি উন্নত বাংলাদেশ পেয়েছি। আর এই উন্নত বাংলাদেশে একটি সুসংগঠিত ও শক্তিশালী দল প্রয়োজন।'

চীফ হুইপ বলেন,' দল যদি শক্তিশালী না হয় তাহলে যে কোন নির্বাচন বা দলীয় কর্মকান্ড পরিচালনা বাধাগ্রস্থ হবে। উন্নয়ন কর্মকান্ড চরমভাবে ব্যহত হবে। তাই দলকে সুসংগঠিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে সাধারন মানুষের পাশে থাকতে হবে।' গতকাল রবিবার দুপুরে শিবচর চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে আয়োজিত শিবচর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় চীফ হুইপ বলেন,'বঙ্গবন্ধু না থাকলে যেমন আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না তেমনি শেখ হাসিনা না থাকলে উন্নত বাংলাদেশ পেতাম না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। একমাত্র আওয়ামীলীগ সরকারে থাকলেই দেশের উন্নয়ন হয়।'

মাদারীপুরের শিবচরে চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রী ড.দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চীফ হুইপ, আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক স্থানীয় সাংসদ নূর-ই আলম চৌধুরী, বস্ত্র ও পাট মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শবনম জাহান শীলা উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন   জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী , জেলা আওয়ামীলীগ সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান মোল্লাকে সভাপতি ও ডাঃ মোঃ সেলিমকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। পরে  বিকেলে শিক্ষামন্ত্রী উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নে নব নির্মিত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম তালুকদার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ উদ্বোধন করেন। সন্ধ্যায় চৌধুরী ফিরোজা বেগম মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।