• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পিএসএল নিলামের শীর্ষ ক্যাটাগরিতে গেইল মোস্তাফিজ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ সালের আসরের নিলাম হবে আগামী রোববার। নিলামের আগে মঙ্গলবার ড্রাফটের তালিকা প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিএসএল নিলামে প্ল্যাটিনাম তথা শীর্ষ ক্যাটাগরিতে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল, অস্ট্রেলিয়ার ক্রিস লিন, দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলারের সঙ্গে রয়েছেন বাংলাদেশ দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

পিএসএল নিলামের অন্যতম প্রধান আকর্ষণ আফগান লেগ স্পিনার রশিদ খান। তিনি আইসিসির সদ্য ঘোষিত দশক সেরা টি-টোয়েন্টি তালিকায় স্থান করে নিয়েছেন। এ তারকা স্পিনার আছেন পিএসএল প্ল্যাটিনাম ক্যাটাগরিতে। 

প্ল্যাটিনাম ক্যাটাগরিতে আছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ডেভিড মিলার। পিএসএলের গত আসরগুলোতে করাচি কিংস, লাহোর কান্দার্স ও ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলা ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইল আছেন এ তালিকায়।

পিএসএল প্লেয়ার্স ড্রাফটের প্ল্যাটিনাম ক্যাটাগরিতে আছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার ক্রিস লিন। আছেন ক্যারিবীয় তারকা ‍ডুয়াইন ব্রাভো। তিনি এর আগে লাহোর কালান্দার্স, পেশোয়ার জালমি এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলেছেন।

ড্রাফটের শীর্ষ তালিকায় আছেন উইন্ডিজ তারকা ব্যাটসম্যান কার্লোস ব্র্যাথওয়েট, লেন্ডল সিমন্স, ইভিন লুইস, দক্ষিণ আফ্রিকার মরন মরকেল, রাশি ভ্যান ডার ডুসেন, ইমরান তাহির ও ডেল স্টেইন।

প্ল্যাটিনামে আছেন ইংল্যান্ডের তারকা ওপেনার অ্যালেক্স হেলস, অলরাউন্ডার মঈন আলী, ক্রিস জর্ডান, টম ব্যান্টন, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, বাংলাদেশের কাটারমাস্টার মোস্তাফিজুর রহমান ও নেপালের সন্দীপ লামিচান।