• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

নিয়ম ভেঙে দোকান খোলায় ৭০ হাজার টাকা জরিমানা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে নির্ধারিত কিছু দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। তবে সেই আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলেছিলেন রাজশাহীর পুঠিয়া উপজেলার তিন ব্যবসায়ী।

বুধবার (২৫ মার্চ) অভিযান চালিয়ে তাদের ৭০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান।

অভিযানে উপজেলার বানেশ্বর বাজারের রব হার্ডওয়ার্স-এর মালিক আব্দুর রবকে ১০ হাজার টাকা, একই এলাকার মাহি এন্টারপ্রাইজের মালিক জহুরুল ইসলামকে ৫০ হাজার টাকা এবং ভালুকগাছি কোনাপাড়া এলাকার আব্দুল জলিলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে অংশ নেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার অভিজিত সরকার, পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বলেন, অপ্রয়োজনীয় দোকান ও জমায়েত বন্ধে এবং সকল মানুষের ঘরে অবস্থান নিশ্চিত করতে বিশেষ অভিযান চলছিল। ওই সময় তিনজন ব্যক্তিকে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমান করা হয়। জনস্বার্থে এ অভিযান চলবে বলেও তিনি জানান।