• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

মাদারীপুর দর্পন

দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে: শামীম ওসমান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  


নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়ে ৫০ বছর পিছিয়ে পড়েছিলাম। শেখ হাসিনা যদি মারা যায় তাহলে দেশের পরিস্থিতি কি হবে তা আল্লাহ ছাড়া কেউ জানে না। এ দেশটিকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। দেশে অরাজকতা সৃষ্টি করতে নানা ধরণের অপচেষ্টা হচ্ছে। 


শামীম ওসমান আরও বলেন, আমি মনে করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মারা গেলে বাংলাদেশ আফগানিস্তানে পরিণত হবে। তাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন তার হায়াত বাড়িয়ে দেন। আর আমি মনে করি, শেখ হাসিনাকে শুধু আওয়ামী লীগের প্রয়োজন নয়, শেখ হাসিনাকে ১৭ কোটি মানুষের দরকার। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এ দেশটিকে কোথা থেকে কোথায় নিয়ে এসেছেন!

বুধবার (২৭ নভেম্বর) বিকেলে ফতুল্লার কাশিপুরস্থ দারুচ্ছুন্নাহ কামিল (এমএ) মাদরাসার চারতলা ভিতবিশিষ্ট নতুন তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন শামীম ওসমান। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি রাজনীতি করতে এসেছি, এমপিগিরি করতে আসিনি। যখন আমাকে বলা হয় এমপি সাহেব তখন আমার কাছে ভাল লাগে না। আমি মানুষের সেবা করতে এসেছি। আমার তিন পুরুষ ধরে রাজনীতি করি। অনেক সাংবাদিক আমাকে প্রশ্ন করেন, আপনি এমপি হওয়ার পর বলেছেন আর রাজনীতি করবেন না। আমি একটি জিনিস বুঝি, পৃথিবীতে একটা সত্য হচ্ছে আমাদেরকে মরতে হবে। কেউ আজীবন বেঁচে থাকবে না। আমি কাজ করছি, কাজ করে যাব। আমি কাজ করব হাত তালি পাওয়ার জন্য নয়। আমি ভাল কাজ করে যেতে চাই। ২০০১-এর আগে অনেক কিছুর উপর ভরসা করে রাজনীতি করতাম। কোমরে পিস্তল রাখতাম। কিন্তু এখন আল্লাহর উপর ভরসা রাখি। তিনিই ক্ষমতাবান। তিনিই মূল ভরসার পাত্র। 

অনুষ্ঠানে কাশিপুরস্থ দারুচ্ছুন্নাহ কামিল (এমএ) মাদরাসার গর্ভনিং বডির সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার গভর্নিং বডির সিনিয়র সহসভাপতি আশরাফুল আলম, সদস্য গোলাম হায়দার, ফতুল্লা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এমএ সাত্তার, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, হুমায়ন কবির রতন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. নুরুল আলম, মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল গফুর, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান, মুফতি আলী আকবর, মাদ্রাসার শিক্ষক মাহবুবুর রহমান, আকরাম হোসেন শিকদার, শিক্ষক আবুল কাশেম প্রমুখ।