• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

জিহাদি বই বিলির সময় দুই নারীসহ আটক ৫

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

হবিগঞ্জের বাহুবলে জিহাদি বই বিলি করার সময় বিতর্কিত সংগঠন হেযবুত তাওহীদের দুই নারীসহ পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার মিরপুর বাজার থেকে তাদেরকে আটক করা হয়। 

আটকরা হলেন, সদর উপজেলার বগলাখাল গ্রামের ছমেদ আলীর মেয়ে জহুরা ফাইজা, একই উপজেলার রাজিউড়া গ্রামের নুরুজ মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম, আদ্যপাশা গ্রামের আরজু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম, মো. ফজর আলীর ছেলে আনোয়ার আলী ও লস্করপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে শাকিল মিয়া। 

বাহুবল মডেল থানার ওসি মো. কামরুজ্জামান জানান, কিছুদিন ধরে হেযবুত তাওহীদ নামে একটি বিতর্কিত সংগঠনের সদস্যদের অপতৎপরতা উপজেলায় বৃদ্ধি পেয়েছে। ওই সময় মিরপুর বাজারে হেযবুত তাওহীদের কিছু সদস্য তিনটি দলে বিভক্ত হয়ে কৌশলে সাধারণ লোকদের মাঝে বিভিন্ন জিহাদি বই বিলি করছিল। আর তিনজন পুরুষ সদস্য আড়ালে থেকে এই তিনটি দলের নেতৃত্ব দিচ্ছিলেন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই নারীসহ পাঁচজনকে আটক করে এবং তাদের সঙ্গে থাকা কিছু জিহাদি বই উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ওসি আরো জানান, আটকদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে প্রমাণ সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।