• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মাদারীপুর দর্পন

জাভেদ ওমরের করোনার তথ্য গুজব, তামিমের দুঃখ প্রকাশ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১১ মে ২০২০  

দেশে চলমান লকডউন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যদের নিয়ে লাইভ আড্ডায় হাজির হচ্ছেন তামিম ইকবাল। রবিবারে তিনি হাজির হন বাংলাদেশ ক্রিকেটের সাবেক তিন অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার ও নাইমুর রহমান দুর্জয়কে নিয়ে। এ সময় এক পর্যায়ে সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিমের করোনা পজিটিভের কথা বলা হয়। তবে এর জন্য পরবর্তীতে সেটি ভুল বলে দুঃখ প্রকাশ করেছেন তামিম ইকবাল।

বাংলাদেশ দলের সাবেক তিন অধিনায়কের সঙ্গে লাইভ আড্ডা শেষে রবিবার দিবাগত রাত ১২টার পর নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তামিম ইকবাল। সেখানে তিনি লেখেন, 'জাভেদ ওমর বেলিম ভাইয়ের কাছে দুঃখপ্রকাশ করছি। আজকে ফেসবুক লাইভে সাবেক তিন অধিনায়কের সঙ্গে আড্ডার সময় আমরা বলেছিলাম যে, জাভেদ ভাই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

আসলে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, ভুল তথ্য পেয়েছিলাম আমরা। জাভেদ ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে, উনি পুরোপুরি সুস্থ আছেন। সবার কাছে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।'

উল্লেখ্য, প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে পৃথিবীর প্রায় সব দেশেই চলছে ‘লকডউন।’ অফিস আদালত, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে হোটেল-রেস্টুরেন্টসহ জীবনের বিনোদনের সব রকম উপাদান বন্ধ। মাঠের ক্রিকেট নেই। ক্রিকেটাররা ঘর বন্দী। তবে ঘরে থেকেও কিন্তু অন্যরকম আলো ছড়াচ্ছেন তামিম ইকবাল। সব ফরম্যাটে দেশের সফলতম এ বাঁ-হাতি ওপেনার এখন সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও সঞ্চালনে দেখাচ্ছেন ‘কারিশমা।’ সাবলীল উপস্থাপনা, হাস্যরস, বিষয়বস্তু নির্ধারণ আর রসিকতার মিশেলে চমৎকার উপস্থাপক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তামিম।

রবিবার রাত সাড়ে ১০টায় বাংলাদেশ দলের সাবেক তিনি অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার ও নাইমুর রহমান দুর্জয়কে নিয়ে লাইভে হাজির হন তামিম ইকবাল। এর আগে, তামিদের লাইভে এসেছিলেন বাংলাদেশে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, মাহমদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।