• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

কালকিনিতে নিখোঁজ সেলিম চৌধুরীকে অক্ষত উদ্ধার করলেন থানা পুলিশ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

কালকিনি প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজ সেলিম চৌধুরী-(৬০)কে অবশেষে অক্ষত অবস্থায় উদ্ধার করেছেন থানা পুলিশ। এদিকে তার সন্ধান পেয়ে থানা পুলিশকে ধন্যবাদ যানিয়েছেন উদ্ধারকৃত সেলিমের পরিবার। শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা।

সাধারন ডায়রী ও নিখোঁজ বৃদ্ধর পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার গোপালপুর এলাকার গোপালপুর গ্রামের ফজল হক চৌধুরীর ছেলে মোঃ সেলিম চৌধুরী গত ০৯-০৩-২০ইং তারিখ সকালে গোপালপুর বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে তিনি আর বাড়ি ফিরে আসেনি। তাকে তার আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও বিভিন্নস্থানে খোঁজাখুজি শেষে কোথাও না পেয়ে নিখোঁজ বৃদ্ধর স্ত্রী সাজেদা বেগম বুধবার দিবাগত রাত ৮টার দিকে কালকিনি থানায় একটি সাধারন ডায়রী করেন। পরে কালকিনি থানা পুলিশ ব্যাপক অভিযান চালিয়ে বরিশালের আশোকাঠি এলাকা থেকে সেলিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। এ দিকে সেলিম চৌধুরীকে ফিরে পেয়ে তার পরিবার ও আত্মীয় স্বজন থানা পুলিশকে ধন্যবাদ যানিয়েছেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, সেলিম চৌধুরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।