• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কালকিনিতে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

”দুর্নীতির করাল গ্রাস জাতির করে সর্বনাশ” এ স্লোগানে মাদারীপুরের কালকিনিতে র‌্যালী,মানববন্ধন  আলোচনা ও মতবিনিময় সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত হয়েছে।
আজ সোমবার সকালে কালকিনি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন শেষে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়। পরে কালকিনি উপজেলা অফির্সাস ক্লাবে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মর্কতা মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য(এমপি) অধ্যাপিকা তাহমিনা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যানও কালকিনি প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম সরদার, উপজেলা কৃষি কর্মর্কতা মিল্টন বিশ্বাস, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হরিপদ দাস,সহসভাপতিও কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমী স্কুলের প্রধান শিক্ষক বিএম হেমায়েত হোসেন, সাধারন সম্পাদক নারগিস আক্তার জাহান রেখা,কালকিনি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ বাহাউদ্দিন সাহিদ,সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম মিন্টু, মোঃ আতিকুর রহমান আজাদসহ বিভিন্ন স্কুলের শিক্ষকও শিক্ষার্থীরা।
এ সময় প্রধান অতিথি বলেন দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ধরে রাখতে মাননীয় প্রধানমন্ত্রী যে শুদ্ধি অভিযান পরিচালনা করে যাচ্ছেন তা দুর্নীতি প্রতিরোধের অংশ। আমাদেরও সর্ব ক্ষেত্রে দুর্নীতির করাল গ্রাস থেকে মুক্ত থাকতে হবে এবং সবাইকে দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে। তাহলেই আমরা জাতির জনক বঙ্গবন্ধু যে সোনার বাংলা চেয়েছেন তা আমরা পুরো জাতিকে উপহার দিতে পারব।