• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

কালকিনি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের দায়িত্ব গ্রহন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের সংবর্ধনা ও দায়িত্ব গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১০ টা থেকে শুরু করে প্রাায় তিন ঘন্টা ব্যাপী স্বল্প পরিসরে পৌর ভবনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত মেয়র এসএম হানিফ সংরক্ষিত কাউন্সিলদের ও কাউন্সিলদের ফুলের মালা ও তোরা দিয়ে বরণ করে নেন পৌর সভার কর্মকর্তা ও কর্মচারীরা। এ সময় স্থানীয় আ’লীগের নেতা কর্মী, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক সহ পৌর এলাকার সর্বস্তরের জনগন উপস্থিত হন। মানুষের ভিড় দেখে মেয়র সবাইকে  অনুরোধ করেন যার যার বাড়ি চলে যেতে। পরক্ষনে নবনির্বাচিত মেয়র এসএম হানিফ সংরক্ষিত কাউন্সিল সাধারন কাউন্সিল ও  পৌর সভার কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

মত বিনিময় শেষে নবনির্বাচিত মেয়র এসএম হানিফ বলেন, পৌর এলাকার সবাই আমাকে ও কাউন্সিলরদেরকে তাদের মহা মুল্যবান পবিত্র ভোট দিয়ে র্নিবাচিত করেছেন, আমরা তাদের সেবক আমরা তাদের সেবা করতে এসেছি কর্তৃত্ব করতে নয়। ভাল ব্যবহার ভাল সেবা ও জনগনের আমানত সু-সম বন্টনের মাধ্যমে তাদের কাজে পৌছাতে হবে। কালকিনি পৌর সভাকে আমরা ইনশাআল্লাহ প্রথম শ্রেনীর পৌরসভা হিসেবে গড়বো। তিনি আরো বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর মনোনায়ন, নৌকা প্রতিক, বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর,৩-আসনের সংসদ সদস্য, কালকিনি মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এম পি, মাদারীপুর, কালকিনি আ’লীগের ও সকল স্তরের নেতা কর্মীদের সহযোগিতায় আমি আজ এখানে আসতে পেরেছি তা না হলে সম্ভব ছিল না তাই আমি সবাইকে ধন্যবাদ ও কৃতঞ্জতা জানাই।

তিনি কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, আল্লাহ আমায় টাকা পয়সা, গাড়ি বাড়ি অনেক দিয়েছেন আমার আর চাওয়া পাওয়ার কিছু নাই, আপনারা উন্নয়ের জন্য সব রকম সহোযোগিতা সমান ভাবে সব সময় পাবেন। সংরক্ষিত নারী কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, আপনারা কখনোই কোন কিছুতে বেশি ছাড়া কম সহযোগিতা পাবেন না। পৌর সভার কর্মকর্তা ও কর্মচারীদের বলেন, আপনারা মন দিয়ে কাজ করেন আমার কাছ থেকে সব রকম সহযোগিতা পাবেন আপনারা আমাদের পাশে থাকবেন ইনশাআল্লাহ আমরাও আপনাদের পাশে থাকবো।

উল্লে­খ্য, ৫ম ধাপে গত ৩১ র্মাচ কালকিনি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয় ও গত ১৩ মার্চ ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কালকিনি পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।