• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে তুরস্কের গোলরক্ষক রুস্তু

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

চীনের উহান থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এ ভাইরাসে বিশ্বব্যাপী এখন পর্যন্ত ৭ লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। আর প্রাণ গেছে প্রায় ৩৪ হাজার। মৃত্যু ও আক্রান্তের মিছিলে অনেক কিংবদন্তি। এবার করোনায় আক্রান্ত হলেন তুরস্কের কিংবদন্তি গোলরক্ষক রুস্তু রেকবার। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমনটাই জানিয়েছেন তার স্ত্রী ইসিল।

ইসিল ইন্সটাগ্রামে সমর্থকদের উদ্দেশ্য করে তার স্বামীর ডায়াগনোসিসের বিষয়টি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন, ‘সত্যকে সবচেয়ে স্বচ্ছ পন্থায় ভাগ করে নেওয়ার সময় আমি আপনাদের আরও ইতিবাচক সংবাদ দিতে চাই, কিন্তু কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আমার স্বামী রুস্তুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ গত সপ্তাহে, গালাতাসারীর ম্যানেজার ফাতিহ টেরিম জানিয়েছেন যে তিনি করোনা ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষাও করেছেন।

২০০২ বিশ্বকাপে নিজের দলের দুর্দান্ত পারফরম্যান্সের কারনে তুরস্কের নায়ক হয়েছিলেন রেকার, টুর্নামেন্টে তাদের সর্বকালের সেরা পারফরম্যান্স ছিল। শক্তিশালীভাবে নির্মিত এবং পনি-লেজযুক্ত গোলরক্ষকটি কিছু এনএফএল খেলোয়াড়ের মতো তার চোখের নীচে কালো, প্রতিবিম্ব প্রতিরোধের কারণে বিশ্বকাপে সহজেই তারকা খ্যাতি পেয়েছে এই খেলোয়াড়। এদিকে, শনিবার দেশটির স্বাস্থ্যমন্ত্রী জানান, তুরস্কে নতুন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪০২ এবং ১১৮ জন মারা গেছেন।