• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ইশরাকের প্রচারণায় হামলা, অভিযোগের তীর মির্জা আব্বাসের দিকে!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। রোববার (২৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর গোপীবাগ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে রাজধানীর গোপীবাগ এলাকায় গণসংযোগ করছিলেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন ও তার সমর্থকরা। হঠাৎ একটি সশস্ত্র সন্ত্রাসী দল এসময় ওই প্রচারণায় হামলা করে। ঘটে ইট-পাটকেল নিক্ষেপ ও ফাঁকা গুলির ঘটনাও। এতে সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পৌঁছে।

ইশরাকের সমর্থকরা বলছেন, এই হামলা আর অন্য কেউ করেনি। মির্জা আব্বাস গ্রুপের লোকজনই করেছে। তারা ইশরাকের জনপ্রিয়তায় ক্ষুব্ধ হয়ে এমনটা করেছে। তাদের অনতিবিলম্বে আইনের আওতায় আনা হোক। আর দলীয় হাইকমান্ডকেও বলবো, বিষয়টিকে গুরুত্বের সঙ্গে দেখতে। কারণ আমরা সবাই একই দলের কর্মী, তাহলে কেন তারা এমনটা করলো? এর আগেও তারা ইশরাকের ব্যানার-পোস্টার ছিঁড়েছে।

মির্জা আব্বাসের গ্রুপটি বলছে, আমার লোকজন কোনো হামলা করেনি। ইশরাক এই হামলা নিজেই করিয়েছে। আর দোষ দিচ্ছে আমার দিকে, যাতে করে দলীয় হাইকমান্ড আমাকে ভুল বুঝে দূরে সরিয়ে দেয়। এটা তার পূর্বপরিকল্পিত একটা ঘটনা বৈ অন্য কিছু নয়।

অভিযোগের সত্যতা জানতে যোগাযোগ করা হয় ইশরাক হোসেনের সঙ্গে। তিনি তার কর্মীদের অভিযোগ আমলে নিয়ে আপাতত এ বিষয়ে কোনো বক্তব্য দিতে চাননি। বরং হামলাকারীদের কাছে আগ্নেয়াস্ত্র থাকার বিষয়টিতে গভীরভাবে উদ্বেগ প্রকাশ করেন।

হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টেলিভিশনের একজন ক্যামেরাপারসনও রয়েছেন।