• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য রেজাউল করিমের শোকসভায় চীফ হুইপ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

 

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মরহুম রেজাউল করিম তালুকদারের স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার সকাল ১১ঘটিকায় শিবচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আঃ লতিফ মোল্লা।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, মাদারীপুর পুলিশ সুপার মাহাবুব হাসান, শিবচর উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, আওয়ামী লীগ নেতা মোসলেম উদ্দিন খান, শাজাহান খান প্রমুখ। এছাড়া জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

স্মরণসভায় চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, শিবচর উপজেলা আওয়ামী লীগের ও দলীয় নেতাকর্মীদের জন্য রেজাউল করিম তালুকদার অনেক ত্যাগ স্বীকার করেছেন। শিবচর উপজেলায় বঙ্গবন্ধু আদর্শ সৈনিক হিসেবে তার কোন বিকল্প নাই। আওয়ামী লীগের দূর্দিনে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে শিবচর উপজেলায় আওয়ামী লীগ শক্তহাতে টিকিয়ে রেখেছেন। শিবচর উপজেলা আওয়ামী লীগ মরহুমের পরিবারের পাশে সারাজীবন থাকবে। 

সভা শেষে রেজাউল করিম তালুকদারের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।