• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অধিনায়কত্ব পেলেন সাকিব

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৭ মে ২০২১  

দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও জমজমাট ওয়ানডে টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু হচ্ছে আগামী ৩১ মে। এই আসরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মঙ্গলবার (১৭ মে) জৈব সুরক্ষা বলয়ে ঢুকেছে বাংলাদেশ দল। ২৮ মে শেষ ম্যাচ খেলার পর এই বলয় থেকে বের হতে পারবেন তারা।

জাতীয় দলের খেলা চলাকালীন সময়েই শুরু হচ্ছে লিগের অন্যতম সফল দল মোহামেডানের অনুশীলন। দলের প্রধান কোচ সোহেল ইসলাম ছুটিতে আছেন। তাই তার জায়গায় অনুশীলনের তত্ত্বাবধান করবেন মেহরাব হোসেন অপি। 

মোহামেডানের গত কয়েক আসরের কোচ সোহেল ইসলাম জানিয়েছেন, এবারের আসরে দলকে নেতৃত্ব দেবেন সাকিব। দলটির ক্রিকেট কমিটির কর্তারা মিলে টাইগার অলরাউন্ডারকে এই দায়িত্ব দিয়েছেন। 

এ ব্যাপারে সোহেল বলেন, ‘মোহামেডানের কর্মকর্তাদের সঙ্গে কথাবার্তা হয়ে গেছে। টি-২০ ফরম্যাটের এবারের প্রিমিয়ার লিগে দলের অধিনায়কত্ব বর্তেছে সাকিবের কাঁধে। সাকিবও অধিনায়কত্বের প্রস্তাব সানন্দে গ্রহণ করেছেন।’

ডিপিএলের সবশেষ আসরে মোহামেডানের অধিনায়ক ছিলেন আব্দুর রাজ্জাক। কিন্তু এই বাঁহাতি স্পিনার এখন জাতীয় দলের নির্বাচক। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি। তার জায়গায়ই সাকিব আল হাসান অধিনায়কত্ব করবেন!