• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

বিপিএল থেকেও ছিটকে গেলেন এবাদত

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  

এশিয়া কাপ এবং বিশ্বকাপের মত বড় দুই টুর্নামেন্টের আগে বাংলাদেশ জাতীয় দলে দুঃসংবাদ হয়ে আসে এবাদত হোসেনের ইনজুরি। হাঁটুর চোটের কারণে ক্রিকেটের গুরত্বপূর্ণ এই সময়টা পুনর্বাসনেই কাটাতে হচ্ছে জাতীয় দলের নির্ভরযোগ্য এই বোলারকে। তবে সহসাই মাঠের ক্রিকেটে ফেরা হচ্ছেনা তার। বিপিএল ড্রাফটে নিশ্চিত হল সেই খবর।

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ড্রাফট অনুষ্ঠান। আর সেখানে ড্রাফট শুরুর আগেই জানানো হলো আসন্ন এই বিপিএলে থাকছেন না পেসার এবাদত হোসেন।

চলতি মাসেই হাঁটুর চোটের কারণে অস্চ্রপচার করেছেন এবাদত। যে কারণে ৬ থেকে ৭ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তারকা এই পেসার। আর এই কারণেই আসন্ন বিপিএলে খেলা হচ্ছে না এবাদতের। এবারের আসরে বি ক্যাটাগরিতে ছিলেন এবাদত মূল্য হিসেবে ছিল ৫০ লাখ টাকা।

এবাদত লম্বা সময়ের জন্য ছিটকে যাচ্ছেন এমন খবর নিশ্চিত হয়েছিল আগেই। গত ৩০ আগস্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমে বলেছিলেন, ‘এবাদতের অপারেশন হচ্ছে। এরপর রিহ্যাব আছে, সব মিলিয়ে সুস্থ হয়ে লম্বা সময় লাগতে পারে।’ তবে ঠিক কতদিন পর তাকে আবার মাঠে দেখা যাবে তা নিশ্চিত করেননি প্রধান নির্বাচক। সাধারণত এমন ইনজুরির কারণে ৬ থেকে ৮ মাস মাঠের বাইরে থাকতে হয় খেলোয়াড়দের। সেই হিসেবে মার্চ-এপ্রিল নাগাদ দেখা যেতে পারে এবাদতকে।