• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন বাসদের তিন নেতা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) তিন নেতা।

মনোনয়ন ফরম সংগ্রহ করা বাসদের তিন নেতা হলেন, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের সভাপতি রেজাউল রশিদ খান, সদস্য হামিদুল ও সদস্য মো. বকুল হোসেন।

শনিবার (২০ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা।

জানা গেছে, বাসদের সভাপতি রেজাউল রশিদ খান সিরাজগঞ্জ-৬ আসনের জন্য, সদস্য হামিদুল সুনামগঞ্জ-২ আসনের জন্য ও মো. বকুল হোসেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এবং চট্টগ্রাম বিভাগের টিম লিডার জিয়াউদ্দিন বলেন, বাসদের সভাপতি রেজাউল রশিদ খানসহ তিন নেতা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

এর আগে, শনিবার (১৮ নভেম্বর) সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু করে আওয়ামী লীগ। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম শুরু করা হয়। এরপর থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন মনোনয়ন প্রত্যাশীরা। এবার দলটির মনোনয়ন ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা।

আগামীকাল মঙ্গলবার (২১ নভেম্বর) আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়ার শেষ দিন।