• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

বিএনপির মুরোদ কতটুকু জানা আছে: মায়া

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

শেখ হাসিনার অধীনে জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে। নির্বাচনে কে এলো আর কে এলো না, সেটা জানার দরকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

তিনি বলেন, ২০ বছরেও আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না। বিএনপি শুধু ৩০ ঘণ্টা, ৪৮ ঘণ্টা আলটিমেটাম দেয়। তাদের মুরোদ কতটুকু আমাদের জানা আছে।

রোববার (১ অক্টোবর) বিকেলে ফেনীর ছাগলনাইয়ায় এক জনসভায় এসব কথা বলেন তিনি। দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত ও সংবিধান অনুযায়ী নির্বাচনের দাবিতে ছাগলনাইয়া শহীদ মিনার চত্বরে এ জনসভার আয়োজন করে ১৪ দল।

জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। প্রধান বক্তা ছিলেন জাসদের কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু।

ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতারের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) সভাপতি রেজাউর রশীদ, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কামরুল আহসান।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী ও উপজেলা জাসদের সাধারণ সম্পাদক রেজাউল করিমের যৌথ সঞ্চালনায় জনসভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহাম্মদ, জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার।