• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

খোকন সেরনিয়াবাত বরিশালবাসীর ভাগ্য বদলের কারিগর হবেন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৭ জুন ২০২৩  

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের পক্ষে নগরীতে গণসংযোগ করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ গঠিত সাংগঠনিক টিম। মঙ্গলবার বিকালে দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের নেতৃত্বে বিভিন্ন স্থানে প্রচার ও গণসংযোগ চালানো হয়।

গণসংযোগে নানক বলেন, “ভাগ্য বদল হবে বরিশালের মানুষের। আর এই ভাগ্য বদলের কারিগর হবেন আমাদের প্রার্থী খোকন সেরনিয়াবাত।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছরে সারা দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন উল্লেখ করে এই নেতা বলেন, “ভবিষ্যতে তা আরও ত্বরান্বিত হবে। কিন্তু যেকোনো কারণেই হোক বরিশালে এই উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমরা বিশ্বাস করি বরিশালবাসীর সেই দুর্ভাগ্য কেটে গেছে।

“এখন শুধু শুভদিনের অপেক্ষা। খোকন সেরনিয়াবাতকে প্রধানমন্ত্রী আপনাদের ভাগ্য বদলের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাস খোকন সেরনিয়াবাত হবেন বরিশালের উন্নয়নের নতুন কারিগর। আর এ জন্য নগরবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে হবে।”

সাংগঠনিক টিমের সদস্যরা নগরীর সদর রোডের সোহেল চত্বরে দলীয় কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করেন। পরে কাকলি হল মোড় হয়ে আবার কার্যালয়ে ফিরে আসেন টিমের সদস্যরা।

এ সময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, “বরিশালের উন্নয়নের জন্য খোকন সেরনিয়াবাতকে নির্বাচিত করতে হবে। এর কোনো বিকল্প নেই।

“খোকন ভাইয়ের মতো সৎ, যোগ্য, মেধাবী, নির্লোভ ও বিচক্ষণ প্রার্থী আর নেই। বিগত সময়ে নগরীর উন্নয়নে যত ঘাটতি হয়েছে, নির্বাচিত হলে সব পুষিয়ে দেবেন তিনি। প্রধানমন্ত্রী বরিশালকে অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনা করছেন। তাই নগরবাসীকে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে হবে।”

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আফজাল হোসেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুছ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি সাইদুর রহমান রিন্টুসহ অন্যরা।