• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিএনপির আমলে নৈরাজ্য-দুর্নীতি মাথা চাড়া দিয়ে উঠে: মির্জা আজম

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ সুখে-শান্তিতে থাকে। দেশ দুর্নীতিমুক্ত থাকে। আর বিএনপি ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস-নৈরাজ্য, দুর্নীতি চরমভাবে মাথা চাড়া দিয়ে উঠে।
সোমবার জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত যৌথ বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

মির্জা আজম বলেন, খালেদা জিয়া যখন প্রধানমন্ত্রী হয়েছিলেন তখন বাংলাদেশ দুর্নীতিতে বিশ্বে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছিল। এতিমের টাকা আত্মসাৎ করে তার জেল হয়েছে, এখন জেল খাটছে। কিন্তু আমাদের নেত্রীর মহানুভবতায় খালেদা জিয়া দুর্নীতির সেই সাজা ভোগ করছেন তার নিজ বাড়িতে বসে।

তিনি বলেন, বিএনপির মতো মহাদুর্নীতিগ্রস্ত দল যদি আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারে তাহলে দেশকে তারা তলাবিহীন ঝুঁড়ি বানিয়ে ফেলবে।

মির্জা আজম আরো বলেন, বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমানের ছেলে তারেক রহমান ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত এই বাংলাদেশের মানুষের রক্ত, অর্থ শোষণ করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আন্তর্জাতিক ট্রাইব্যুনালের মাধ্যমে বিদেশ থেকে সেই টাকা উদ্ধার করে দেশের ফিরিয়ে এনেছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের কাজ চলছে। স্মার্ট বাংলাদেশ গড়ার কাজকে অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার বিজয়কে নিশ্চিত করতে হবে।

মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আতাউর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ পৌরসভার মেয়র আলহজ্ব শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন একরামুল প্রমুখ।