• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষার আশ্রয়স্থল শেখ হাসিনা: নানক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন, তিনি উন্নয়নের রোল মডেল, তিনিই উন্নয়নের রূপকার। শেখ হাসিনা সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষার আশ্রয়স্থল।
২৪ নভেম্বর যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশ উপলক্ষে মাগুরায় মঙ্গলবার (২২ নভেম্বর ২০২২) বিকেল ৪টায় স্থানীয় ঐতিহাসিক নোমানী ময়দানের বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান অডিটোরিয়ামে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ ভালো থাকে। জামায়াত-বিএনপি এখনো দিবাস্বপ্ন দেখছে, তারা নাকি ১০ ডিসেম্বর ক্ষমতায় আসছে! আগামী ২৪ নভেম্বর যশোরের মহাসমাবেশে প্রমাণ হবে এদেশের মানুষ আওয়ামী লীগকে কতটা ভালোবাসে। যারা এতিমের টাকা মেরে খায়, তাদের মুখে বড় কথা মানায় না। বিএনপির রাজনীতি মানেই লুটপাটের রাজনীতি। তারেক জিয়া তার উজ্জ্বল দৃষ্টান্ত।

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডুর সঞ্চালনায় কর্মী সমাবেশে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ, শেখ হেলাল উদ্দিন এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট আমিরুল আলম, শেখ সারহান নাসের তন্ময় এমপি, অ্যাডভোকেট গ্লোবিয়া পারভীন জামান, মাগুরা-১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের এমপি ড. বীরেন শিকদার প্রমুখ।

কর্মী সমাবেশ থেকে ২৪ নভেম্বর যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদেরকে নির্দেশনা দেওয়া হয়।