• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

জনগণ যাকে ভোট দেবে, সেই ক্ষমতায় আসবে: শাহজাহান খান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২১ মে ২০২২  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, জনগণ যাকে ভোট দেবে, সেই ক্ষমতায় আসবে। নির্বাচনের মধ্যদিয়ে যে সাংবিধানিক বিধান রয়েছে, সেই বিধানের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।

বিএনপি নেতাকর্মীকে আগামী নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সেখানে আপনি বিজয় লাভ করলে আওয়ামী লীগ ক্ষমতা হস্তান্তর করবে। আওয়ামী লীগ বিজয়ী হলে আবারো ক্ষমতায় আসবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের মিলানায়তনে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপি চেয়ারপার্সন বলেছিলেন- ‘কেউ পদ্মা সেতুতে উঠবেন না, ভেঙে পড়তে পারে’। আমি বলি- খালেদা জিয়াসহ বিএনপির কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না। আপনারা ওঠলে সেতু ভেঙে পড়তে পারে।

তিনি আরো বলেন, আপনাদের জন্য নৌকা রয়েছে, নৌকা দিয়ে পার হবেন। নৌকা আওয়ামী লীগের প্রতীক। নৌকা ছাড়া উপায় নেই।

মানুষ পুড়িয়ে, হত্যা করে কাউকে নির্বাচনে যেতে দেওয়া হবে না হুঁশিয়ারি দিয়ে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী বলেন, শ্রমজীবী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধাদের রক্তের সিঁড়ি বেয়ে আমরা কাউকে ক্ষমতায় যাওয়ার সুযোগ দেবো না। নির্বাচনের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।