• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

এতিমের টাকা আত্মসাতের দায়ে বিএনপির লজ্জা হওয়া উচিত: হানিফ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির লজ্জা হওয়া উচিত তাদের নেত্রী এতিমের টাকা আত্মসাতের দায়ে দণ্ডিত। সেটার জন্য জাতির কাছে তাদের ক্ষমা চাওয়া উচিত। সেটা না করে আবার বড় গলায় তার পক্ষে সাফাই গাইছে- এটা চোরের মায়ের বড় গলার মতো।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

বিএনপির সমাবেশ থেকে আওয়ামী লীগকে জনবিচ্ছিন্ন বলার জবাবে হানিফ বলেন, বিএনপিই পরগাছা দল, আওয়ামী লীগ নিয়ে তাদের না ভাবলেও চলবে।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি কীসের আন্দোলন করে? প্রেসক্লাবের সামনে দাঁড়ায়, কিছু ভাষণ দেয়, এর নাম আন্দোলন? ওই আন্দোলন করতে থাকুক, অসুবিধা নেই।

হানিফ বলেন, অসাংবিধানিক তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন আসবে না, তাই এ নিয়ে আন্দোলন করে লাভ নেই। 

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।