• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

বি এন পি,র মধ্যে সৌজন্যবোধ নেই

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি:

আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে জোড় করে সেলফি তোলা হয়নি, তিনি নিজেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ছবি তুলেছেন। সেই ছবিটি দেখলেই বোঝা যায়, আমেরিকার প্রেসিডেন্ট খুব আন্তরিকতার সাথে হাসি দিয়ে ছবি তুলেছেন। রোববার সন্ধ্যায় মাদারীপুর শহরের কাজীরমোড় এলাকায় ‘আর্টিস্ট’ নামে একটি পোষাকের শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
মাদারীপুর-০২ আসনের সংসদ সদস্য শাজাহান খান আরো বলেন, সেফলি তোলা নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর যে মন্তব্য করেছেন তা রাজনৈতিক ঈর্ষান্বিত হয়ে এ মন্তব্য করেছেন। প্রধানমন্ত্রীর যতবার আন্তর্জানিক সেমিনারে গিয়েছেন, ততবার সে সকল দেশের রাস্ট্রপ্রধান ও সরকার প্রধানদের সাথে বিভিন্ন সময় আলোচনা করার পাশাপাশি সৌজন্য সাক্ষ্যাৎ করেন ও স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন। তেমনি ইন্ডিয়ান জি-২০ সম্মেলনে বিভিন্ন দেশের রাস্ট্রপ্রধান ও সরকার প্রধানদের সাথে আলোচনা করেন। ভারতের সরকার প্রধান নরেন্দ্র মোদিও শেখ হাসিনাকে আন্তরিকতার সাথে স্বাগত জানিয়েছেন। সুতরাং মির্জা ফকরুল ইসলাম আলমগীরের মন্তব্য সঠিক হয়নি।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান এমপি বলছেন, বিএনপির আরচণ এমনই। তাদের মধ্যে সৌজন্যবোধ নেই। এরআগে ভারতের প্রেসিডেন্ট প্রণব মুখার্জী বাংলাদেশে আসলে বিএনপি তার সাথে প্রোগ্রাম দিয়েও দেখা করেননি। বিএনপি চেয়ারপার্সণ খালেদা জিয়া তার মাঝেই নেই কোন সৌজন্য বোধ নেই। তাহলে মির্জা ফকরুল ইসলাম আলমগীর কি করে সৌজন্যবোধ শিখবেন।
এ সময় মাদারীপুর বনিকি সমিতির সভাপতি সাব্বির হোসেন ভুইয়া রাস্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেল্লাল মোল্লা, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম আকতার হাওলাদারসহ অনেকেই উপস্থিত ছিলেন।