• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

বর্তমান সরকারের অধিনেই নির্বাচন হবে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: বিএনপির কালো পতাকা মিছিল করে কোন কাজ হবেনা'' আওয়ামী লীগের একদফা, সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধিনে নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি।

 কালকিনি উপজেলা ছাত্রলীগের সদস্য ও পৌরসভা ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সানাউল্লাহ কাননের কবর ও খাসেরহাট সহকারী ভুমি কর্মকর্তা বেলায়েত হোসেনের মায়ের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এমপি আরো বলেন, বিএনপি চায় একদফা আন্দোলন করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে তত্ত্বাবাধায়ক সরকারের অধিনে নির্বাচনে আসতে কিন্তু তারা ভুলে গেছে সংবিধানে কি আছে। সংবিধানে আছে বর্তমান সরকারের অধিনে নির্বাচন হবে। কালো পতাকা মিছিল বলেন আর একদফা আন্দোলন বলেন কোন কিছুতেই লাভ হবেনা। কারন জনগণ শেখ হাসিনার নেতৃত্বের উপর আস্থাশীল। দেশের জনগণ আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিবে এবং  পঞ্চম বারের মতো আওয়ামী লীগ সরকার গঠন করবে।

এ সময় উপস্থিত ছিলেন কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার লোকমান হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চায়না খানম, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি শাহাদাত সরদার,পৌরসভা ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ইউনুস আহমেদ,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সামাদ হাওলাদার, সাধারণ সম্পাদক শাহিন ফকির,সিডিখান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সিডিখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চান মিয়া শিকদারসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।