• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সংবিধানের আলোকেই ইনশাল্লাহ পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৪ মে ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সাংসদ ও জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম লিটন চৌধুরী বলেন, স্বাধীনতার সংগ্রামের রক্তের বিনিময়ে এ সংবিধান, এই সংবিধানের যেটা আছে বঙ্গবন্ধুর কন্যা বেঁচে থাকলে এই সংবিধানের আলোকেই ইনশাল্লাহ পরবর্তী  নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং আবারও আওয়ামী লীগ  ক্ষমতায় এসে দুঃখী মানুষের মুখে হাসি ফুটাবে। মাননীয় প্রধানমন্ত্রী সকলের জন্য শিক্ষা, সকলের জন্য ঘর, সকলের জন্য স্বাস্থ্য, মানুষের যে মৌলিক অধিকার সেই মৌলিক অধিকার নিয়ে আমরা কাজ করে যাচ্ছি, আমরা চাই যেভাবে পৃথিবী এগিয়ে যাচ্ছে সেভাবেই বাংলাদেশ এগিয়ে যাবে এবং আগামী স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য সেটা পূরণ হবে। শিবচর উপজেলায় কুতুবপুর সামছিয়া দাখিল মাদ্রাসার চার তলা নতুন ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় একথা বলেন তিনি।
এরপরে শিবচর ডায়াবেটিক সমিতির উদ্যোগে কুতুবপুর ও কাদিরপুর ইউনিয়নের জনগণের জন্য বিনা মূল্যে ডায়াবেটিস, ব্লাড গ্রুপ নির্ণয়, ব্লাড প্রেসার ও চক্ষু পরীক্ষার ক্যাম্পিং  উদ্বোধন করেন তিনি।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুকে হত্যার পরে জেল হত্যাসহ বিভিন্ন যে হত্যার এর নীল নকশা জিয়া রহমান করেছিল, সেই নীল নকশা আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আসলে দেশে প্রকাশ পাবে এটাই তাদের ভয়, যদি আওয়ামী লীগ ক্ষমতায় আসে সকল হত্যার বিচার বাংলার মাটিতে হবে।  তাই বিভিন্ন দেশের মানুষের কাছে দাবি-দাওয়া করছে আওয়ামী লীগ সরকার যেন ক্ষমতায় আসতে না পারে।  কিন্তু কোন লাভ হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনির চৌধুরী সহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।