• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মির্জা ফখরুল ইসলামের আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২৩  

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি আনুগত্য নাই, তার আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি। তাই তাকে অনুরোধ করবো তিনি পাকিস্তানে ফিরে যাক। মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় মাদারীপুরের রাজৈরের দামেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আওয়ামীলীগের জনসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, বিএনপি-জামাতীদের রাজনীতি হলো বাংলাদেশ বিরোধী রাজনীতি, সংবিধান বিরোধী রাজনীতি। এদেশে গণতন্ত্র যাতে শক্তিশালী হোক, এটা বিএনপি চায় না। যে কারণে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মতে পাকিস্তান হলো ভালো দেশ। তাই তিনি পাকিস্তানের ফিরে যাক এবং সেদেশের রাষ্ট্রপতির প্রতি আনুগত্য প্রকাশ করুক।

এসময় আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি শ্রদ্ধা জানিয়ে, তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহবান জানান। পাশাপাশি উন্নয়ন, সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামী নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে ভোট দেয়ার কথা বলেন।

পাইকপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন মিয়ার সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,
জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, রাজৈর উপজেলা আওয়ামীলীগের যুগ্মা আহবায়ক সিদ্দিকুর রহমান, রাজৈর পৌরসভার মেয়র নাজমা রশীদ।