• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনি উপজেলা ভূমি অফিসের উদ্যোগে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য গ্রাহকদের উৎসাহিত করার লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ফাঁসিয়াতলা বাজারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহা, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. কায়েসুর রহমান, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা আব্দুল ওহাব, আব্দুল জব্বার ও মো. রুহুল আমিন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. কায়েসুর রহমান বলেন, অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের হার বাড়ানোর জন্য উপজেলা নির্বাহী অফিসার জনাব পিংকি সাহা স্যারের নির্দেশনায় কালকিনি উপজেলার সকল ইউনিয়নে পর্যায়ক্রমে বিশেষ ক্যাম্পেইন আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই আজ আলীনগর ও এনায়েতনগর ইউনিয়ন সংলগ্ন ফাসিয়াতলা বাজারে এ বিশেষ ক্যাম্পেইন কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। এই বিশেষ ক্যাম্পেইনে জনগণ খতিয়ান, এনআইডি ও মোবাইল নিয়ে আসবে। তাদের নামে রেজিস্ট্রেশন করে আইডি খুলে কর আদায় সম্পন্ন করা হবে। পাশাপাশি অনলাইনে কিভাবে ঘরে বসেই নিজ জমির ভূমি উন্নয়ন কর প্রদান করা যায় এ বিষয়টি শিখবে। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় সহায়তা এসি ল্যান্ড অফিস থেকে করা হচ্ছে।