• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৮ রজব ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ মাতৃভূমি করতে সরকার অঙ্গীকারবদ্ধ প্রধানমন্ত্রী আরসিসির ৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন আজ রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা বিএনপির দুর্নীতি নিয়ে সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাস রাজশাহীতে প্রধানমন্ত্রী ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন রোববার ডিজিটালাইজেশনে বাংলাদেশে বিপ্লব ঘটে গেছে : প্রধানমন্ত্রী আগামী নির্বাচন সুষ্ঠু হবে : বিদায়ি সুইস রাষ্ট্রদূতকে প্রধানমন্ত্রী

অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনি উপজেলা ভূমি অফিসের উদ্যোগে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য গ্রাহকদের উৎসাহিত করার লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ফাঁসিয়াতলা বাজারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহা, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. কায়েসুর রহমান, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা আব্দুল ওহাব, আব্দুল জব্বার ও মো. রুহুল আমিন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. কায়েসুর রহমান বলেন, অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের হার বাড়ানোর জন্য উপজেলা নির্বাহী অফিসার জনাব পিংকি সাহা স্যারের নির্দেশনায় কালকিনি উপজেলার সকল ইউনিয়নে পর্যায়ক্রমে বিশেষ ক্যাম্পেইন আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই আজ আলীনগর ও এনায়েতনগর ইউনিয়ন সংলগ্ন ফাসিয়াতলা বাজারে এ বিশেষ ক্যাম্পেইন কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। এই বিশেষ ক্যাম্পেইনে জনগণ খতিয়ান, এনআইডি ও মোবাইল নিয়ে আসবে। তাদের নামে রেজিস্ট্রেশন করে আইডি খুলে কর আদায় সম্পন্ন করা হবে। পাশাপাশি অনলাইনে কিভাবে ঘরে বসেই নিজ জমির ভূমি উন্নয়ন কর প্রদান করা যায় এ বিষয়টি শিখবে। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় সহায়তা এসি ল্যান্ড অফিস থেকে করা হচ্ছে।