• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনি উপজেলা ভূমি অফিসের উদ্যোগে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য গ্রাহকদের উৎসাহিত করার লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ফাঁসিয়াতলা বাজারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহা, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. কায়েসুর রহমান, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা আব্দুল ওহাব, আব্দুল জব্বার ও মো. রুহুল আমিন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. কায়েসুর রহমান বলেন, অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের হার বাড়ানোর জন্য উপজেলা নির্বাহী অফিসার জনাব পিংকি সাহা স্যারের নির্দেশনায় কালকিনি উপজেলার সকল ইউনিয়নে পর্যায়ক্রমে বিশেষ ক্যাম্পেইন আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই আজ আলীনগর ও এনায়েতনগর ইউনিয়ন সংলগ্ন ফাসিয়াতলা বাজারে এ বিশেষ ক্যাম্পেইন কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। এই বিশেষ ক্যাম্পেইনে জনগণ খতিয়ান, এনআইডি ও মোবাইল নিয়ে আসবে। তাদের নামে রেজিস্ট্রেশন করে আইডি খুলে কর আদায় সম্পন্ন করা হবে। পাশাপাশি অনলাইনে কিভাবে ঘরে বসেই নিজ জমির ভূমি উন্নয়ন কর প্রদান করা যায় এ বিষয়টি শিখবে। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় সহায়তা এসি ল্যান্ড অফিস থেকে করা হচ্ছে।