• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

কালকনিতিে রফকিুল ও ডাসারে মীর মামুন বজিয়ী

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২  


মাদারীপুর প্রতনিধিি
মাদারীপুর জলো পরষিদ নর্বিাচন শান্তপর্িুনভাবে সম্পন্ন হয়ছে।ে সোমবার সকাল ৯ টা থকেে শুরু করে দুপুর ২টা র্পযন্ত কালকনিি উপজলো অডটিরয়িাম হল ও ডাসার ইউএনও র্কাযালয়ে একযোগে এ ভোট গ্রহন চল।ে কালকনিি ও ডাসার উপজলো প্রশাসনরে র্সাবকি সহযোগীতায় কালকনিি থানা পুলশি, ডাসার থানা পুলশি, জলো ডবিি পুলশি ও বজিবিি নর্বিাচনী কন্দ্রেরে পাশে উপস্থতি থকেে কড়া নরিাপত্তার দায়ত্বি পালন করনে।

 কালকনিি উপজলোয় মোট ভোটার সংখ্যা ছলি ১৪৬টি ও ডাসার উপজলোয় মোট ভোটার সংখ্যা ছলি ৬৪ট।ি দুপুর আড়াইটায় এ নর্বিাচনরে ফলাফল আনষ্ঠিানকিভাবে ঘোষনা করনে উপজলো নর্বিাহী র্কমর্কতা পংিকি সাহা। এ নর্বিাচনে কালকনিি উপজলোয় সদস্য পদে ৭২ ভোট পয়েে বসেরকারভিাবে নর্বিাচতি হয়ছেনে রফকিুল ইসলাম(তালা)। তার নকিটতম প্রতবিন্ধি র্প্রাথী আবদুল্লাহ মামুন (অটোরকিশা) ৭০ ভোট পয়েে পরাজতি হয়ছেনে। অপরদকিে ডাসার উপজলোয় মীর মামুন অর রশদি(হাতী) প্রতীক নয়িে সদস্য পদে বসেরকারভিাবে ২৫ ভোট পয়েে নর্বিাচতি হয়ছেনে। তার নকিটতম প্রতদ্বিন্ধি র্প্রাথী আবুল কাশমে টউিবয়লে প্রতীক নয়িে ১৭ ভোট পয়েে পরাজতি হয়ছেনে।

 ডাসাররে অন্যন্য র্প্রাথীদরে মধ্যে যারা পরাজতি হয়ছেনে তারা হলনে সয়ৈদ বলোয়তে হোসনে তালা প্রতকি নয়িে ১৩ ভোট পয়েছেনে ও সদস্য র্প্রাথী মহাশনি উটপাখি প্রতকি নয়িে ৯ ভোট পয়েছেনে। কালকনি,ি ডাসার ও মাদারীপুর-১ আংশকিে সংরক্ষতি নারী র্প্রাথী মোসা: রকেশনা পারভনি বই প্রতকি নয়িে নর্বিাচতি হয়ছেনে।