• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

রাজৈরে মাদকদ্রব্যসহ এক নারী আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

মাদারীপুর জেলার রাজৈরে ইয়াবা, মদ ও নগদ টাকাসহ এক নারী মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব ৮। শনিবার মধ্যরাতে পাট্রাবুকা এলাকার নিজ বাড়ী থেকে হিরন আক্তার (৩২) নামের ওই নারীকে আটক করে র‌্যাব। এসময় তার কাছ থেকে ২৭শত ৫০ পিস ইয়াবা, ৩০ লিটার চোলাই মদ ও নগদ ৬৩ হাজার টাকাসহ তাঁর ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। রোববার(২৫ সেপ্টেম্বর) র‌্যাবের পাঠানো প্রেস রিলিজে এ তথ্য জানা গেছে।

র‌্যাব -৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর ক্যাম্পের অধিনায়ক লে: কমান্ডার কে.এম. শাইখ আকতারের নেতৃত্বে শনিবার রাতে রাজৈরের পাট্রাবুকা এলাকার হিরন আক্তারের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে হিরন আক্তার নামে এক নারী মাদক ব্যবসায়ী আটক করে। হিরন আক্তার একই এলাকার মৃত বুর্জুক খন্দকারের মেয়ে। তাঁর স্বামী হাসান তালুকদার।

র‌্যাব আরও জানায়, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈরসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ও মদসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা, মদ ও অন্যান্য আলামতসহ রাজৈর থানায় হস্তান্তর করে হয়েছে। এ ব্যাপারে রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।