• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কালকিনি ও ডাসারে ৭০টি গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল প্রদান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২১ জুলাই ২০২২  

মাদারীপুর প্রতিনিধি

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে সারা দেশে ২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সারা দেশের সাথে একযোগে মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলা প্রশাসনের উদ্যোগে ৭০টি গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কালকিনি উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহা, ডাসার উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইয়াসমিন, কালকিনি উপজেলা সহকারি কমিশন ভূমি মোঃ ইমরান খাঁন, উপজেলা প্রকৌশলী মোঃ রেজাউল করিম, কৃষি কর্মকর্তা মিল্টন বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা কামালসহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন। 

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐক্যের কারণে আজ সারাদেশে গৃহহীনরা জমির দলিলসহ ঘর পেয়েছে। যা পৃথিবীর আর কোন দেশের হয়নি। সবার জন্য উন্নত দেশ গড়তে প্রধানমন্ত্রী এগিয়ে যাচ্ছেন। এ সময় বক্তারা প্রধানমন্ত্রী জন্য দোয়া কামনা করেন।