• শনিবার   ২০ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২২ মুহররম ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:

জিয়াউর রহমান ছাত্রদের হাতে মদের বোতল তুলে দিয়েছিলেন- ড.আবদুস সোবহান গোলাপ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ মার্চ ২০২২  

মাদারীপুর প্রতিনিধি

জিয়াউর রহমান বাংলাদেশের ছাত্র সমাজকে ধ্বংস করেছে, তিনি বনভোজনের নামে ছাত্রদের হাতে মদের বোতল তুলে দিয়েছিলেন। ভার্সিটির হল গুলোতে তার প্রশ্রয়ে ছাত্ররা সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আবদুস সোবাহান গোলাপ এমপি।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় মাদারীপুর কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কবি নজরুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে এক জনসভায় তিনি এমন মন্তব্য করেন।

এ সময় তিনি আরো বলেন, জিয়াউর রহমান জাতীর পিতা বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের খুনি, এটা আমরা যেমন প্রমাণ পেয়েছি, তেমনি বিএনপি জামাত বিভিন্ন কার্যক্রমে সেটা প্রমাণ করেছে।

সোবহান গোলাপ বলেন, পাকিস্তানের বিরোধী দল হিসাবে আওমীলীগের প্রতিষ্ঠা হয়েছিল। সে সময় বেশীর ভাগ আসন নিয়ে এই আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর নৌকা বিজয় হন এবং সবুজ বাংলা উপহার দিয়েছে আমাদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান।

সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মুজিববর্ষ ও বাংলাদেশের সূবর্ণজয়ন্তী উদযাপনের জনসভায় সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, কালকিনির পৌরসভার মেয়র এস এম হানিফ, পৌর আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট আবুল বাশার, সহ সভাপতি আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন সরদার, যুবলীগ সভাপতি মোঃ মনিরুজ্জামান, সিডিখান ইউনিয়ন চেয়ারম্যান চানমিয়া সিকদার, রমজানপুর ইউনিয়ন চেয়ারম্যান বি এম মিল্টন ইব্রাহীম, এবং আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।