• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, পথচারীসহ নিহত ৫

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২২  

মাদারীপুরের শিবচরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের বাঁচামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী খলিল মাতুব্বর (৬৫), পথচারী মোস্তফা শিকদার (৫২), রোকেয়া বেগম (৪৫), লিটু শরীফ (৫০) ও মোফাজ্জেল হোসেন খান (৫৫)। এদের মধ্যে চারজনই শিবচরের বাঁচামারা এলাকার ও একজন মাদবরচর এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন।

আহতরা হলেন- প্রাইভেটকারের চালক আশিকুর রহমান সেলিম (৫৩) ও তার মা রোকেয়া বেগম (৫৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় প্রাইভেটকারটি পাচ্চর পেট্রলপাম্প থেকে তেল নিয়ে উল্টো পথে যাত্রা করে। এ সময় গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তিন পথচারী ও প্রাইভেটকারের এক যাত্রী মারা যান। আরেকজনকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। পাঁচজনের মৃত্যু হয়েছে। নিহতদের একজন প্রাইভেটকারের যাত্রী ও বাকি চারজন পথচারী। প্রাইভেটকারের দুজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।