• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শিবচরে লকডাউনে কর্মহীন ১৫ হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৮ জুলাই ২০২১  

শিবচর প্রতিনিধিঃ

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর পক্ষ থেকে মাদারীপুরের শিবচরে  অসহায়, দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া ১৫ হাজার ৩ শত ৫০ টি পরিবার পেলো প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা উপহার।

বুধবার (৭ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে  উপজেলা পরিষদ মিলনায়তনে শিবচরের ১৯ টি ইউনিয়নের ১৫ হাজার ৩ শত ৫০ টি পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা উপহার সামগ্রী তুলেদেন শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মোল্লা। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস  চেয়ারম্যান বিএম আতাউর রহমান , মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার,উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কৃষ্ণ মালাকারসহ অন্যান্নরা।

জানা যায়,  মহামারি করোনায় ক্ষতিগ্রস্ত ও লকডাউনের কারণে কর্মহীণ হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়ার সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি পরিবারকে  ৫ কেজি চাল, ১ কেজি ডাল,২ কেজি আটা, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ও ১ টি সাবান দেয়া হয়।

শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মোল্লা বলেন, শিবচর উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাননীয় প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা উপহার হিসেবে গতকাল থেকে শুরু করে আজ ১৫৩৫০ টি পরিবারকে এই উপহার দেওয়া হলো। কেউ না খেয়ে থাকবে না। আমরা অসহাদের পাশে আছি।