• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মাদারীপুরে ৪ হাজার ইয়াবার বড়িসহ আটক দুই

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ মে ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে ৪ হাজারটি ইয়াবার বড়িসহ দুজনকে আটক করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার দুপুরে সদর উপজেলার ইটেরপুল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাঁরা হলেন কালকিনি উপজেলার পূর্ব মাইজপাড়া এলাকার সাইদুল হাওলাদারের ছেলে সাইফুল ইসলাম (২৭) ও মৃত মোতালেব মুনশির ছেলে খোকন মুনশি (৩০)। 

জেলার ডিবি পুলিশের সূত্র জানায়, গত ২৯ এপ্রিল চট্টগ্রাম থেকে আসা একটি ট্রাক থেকে ১৬০০টি ইয়াবার বড়ি উদ্ধার করে ডিবি পুলিশ। এ সময় গাউস হাওলাদার নামে একজনকে গ্রেপ্তারও করা হয়। গাউসের দেওয়া তথ্য অনুযায়ী ডিবি পুলিশ জানতে পারে সাইফুল ও খোকনের কাছে চার হাজার ইয়াবার মজুদ রয়েছে। পরে ডিবি পুলিশ পদির্শক রাজীব হোসেন মুঠোফোনে কৌশলে ইয়াবার কেনার কথা বলে তাদের দুজনকে ইয়াবাসহ আটক করে। 

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. রাজীব হোসান বলেন, ‘গত ২৯ এপ্রিল আমরা যে ইয়াবার চালন উদ্ধার করি সেই সাথে এই চার হাজার পিস ইয়াবার চালনটিও ছিল। তবে এই চার হাজার পিস ইয়াবাস অনত্রে ছড়িয়ে ফেলা হয়। পরে আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আটককৃত ওই দুই ব্যক্তির সাথে মুঠোফোনে ইয়াবা কেনার কথা বলি। পরে তারা ইয়াবা নিয়ে এলে তাদের আমরা হাতেনাতে আটক করি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীণ।