• বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৭ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

মাদারীপুরে তালকপ্রাপ্ত স্ত্রীকে নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫, আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জুন ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে তালাক প্রাপ্ত স্ত্রীর সঙ্গে কথা বলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুই পুলিশসহ ১৫জন কমপক্ষে আহত হয়েছে। এঘটনায় দুপক্ষের ১৮জনকে আটক করা হয়েছে। প্রায় পাঁচ ঘণ্টা চলা সংঘর্ষে অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনায় পুরো এলাকাজুড়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক। ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সোমবার (১০ জুন) রাতে সদর উপজেলার পূর্বরাস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রেমের সম্পর্কের জেরে দেড় বছর আগে মাদারীপুর সদর উপজেলার পূর্বরাস্তি গ্রামের আক্কাস মুন্সির ছেলে অপু মুন্সির সঙ্গে শহরের বিসিক শিল্প নগরী এলাকার বাদশা বেপারীর মেয়ে নিশি আক্তারের বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে ছয় মাস আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। সোমবার বিকেলে বাড়ির কাছে হঠাৎ দেখা হলে নিশির সঙ্গে কথা বলেন অপু। বিষয়টিতে ক্ষিপ্ত হয়ে নিশির পরিবার অপুকে মারধর করেন। এ খবর ছড়িয়ে পড়লে পূর্বরাস্তি এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় দুইপক্ষ। এ সময় অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা পর্যন্ত চলে দফায় দাফয় সংঘর্ষ। খবর পেয়ে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্তণে আনে পুলিশ। সংঘর্ষে দুই পুলিশসহ আহত হয় অন্তত ১৫ জন। ঘটনাস্থল থেকে ১৮ জনকে আটক করা হয়েছে। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ও পুলিশ সদস্য মামুন প্রাথমিক চিকিৎসা নিয়ে তার নিজ বাসায় বিশ্রামে আছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন জানান, সংঘর্ষ থামাতে ২২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়তে হয়েছে। এ ঘটনায় জড়িত ১৮ জনকে আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের পর আটকদের আদালতে তোলা হবে। এছাড়া এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে।