• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

যুক্তরাষ্ট্রে শপিংমলে গোলাগুলিতে নিহত তিন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২  

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের একটি শপিংমলে বন্দুকধারীর গুলিতে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। এছাড়া অভিযুক্ত হামলাকারীও নিহত হয়েছেন। বেসামরিক এক বন্দুকধারীর গুলিতে তিনি নিহত হন।

স্থানীয় সময় রোববার (১৭ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সোমবার মার্কিন কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স এবং এএফপি।

প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের একটি মলে রোববার গোলাগুলিতে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। ইন্ডিয়ানার গ্রিনউডের মেয়র মার্ক মায়ার্স এক বিবৃতিতে বলেছেন, ‘আজ সন্ধ্যায় আমরা গ্রিনউড পার্ক মলে ব্যাপক গোলাগুলির শিকার হয়েছি।’

তিনি আরো বলেন, গোলাগুলিতে আমাদের তিনজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। মায়ার্সের দাবি, গোলাগুলির পর অভিযুক্ত বন্দুকধারীকে ‘একজন সশস্ত্র ব্যক্তি’ গুলি করে হত্যা করেছেন।

গ্রিনউড পুলিশ তাদের ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করেছে। সেখানে গোলাগুলির ঘটনায় প্রত্যক্ষদর্শীদের তথ্য দেওয়ার জন্য পুলিশ বিভাগের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়।

যুক্তরাষ্ট্রে সাম্প্রতিক সময়ের মধ্যে বন্দুক সহিংসতার সবচেয়ে ভয়ংকর ঘটনাটি ঘটে গত মে মাসে। গত ২৪ মে টেক্সাসের উভালদের একটি প্রাথমিক বিদ্যালয়ে বন্দুক হামলায় ১৯ শিশু শিক্ষার্থীসহ ২১ জন নিহত হয়।