• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

ফোনে কথা বলায় স্বামীর আপত্তি, অভিমানে নববধূর আত্মহত্যা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

আত্মীয়ের বাসায় ঘুরতে গিয়েছিলেন নবদম্পতি। সেখানেই ফোনে কথা বলা নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্য হয় নববধূর। একপর্যায়ে বহুতল ভবনের ছয়তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি। ভারতের মহারাষ্ট্রের থানেতে এই দুর্ঘটনা ঘটেছে। ওই নববধূর নাম পূজা সোলাঙ্কি। খবর ইন্ডিয়া টুডে’র।

পুলিশ জানিয়েছে, গেল শুক্রবার (১ সেপ্টেম্বর) ডোম্বিভালিতে এক আত্মীয়ের বাড়িতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন নববধূ পূজা। সেখানে খাওয়া-দাওয়ার পর মোবাইল ফোনে কল আসে পূজার। তিনি কথা বলা শুরু করেন। বিষয়টিতে একটু বিরক্ত হন পূজার স্বামী। তিনি পূজাকে ফোন রেখে দেয়ার কথা বলেন। স্বামীর এই আপত্তিতে অসন্তুষ্ট হন পূজা।

পুলিশ আরও জানায়, বাড়ির সবাই যখন গল্প করছিলেন তখন হঠাৎ করে ভারী কোনো  বস্তু পড়ার শব্দ পান। সেই সঙ্গে ভবনটির নিচ থেকে মানুষের চিৎকারের শব্দও পান তারা। এসময় পূজার স্বামী ও তার আত্মীয়রা নিচে নেমে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পূজা। দ্রুত সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় মনপড় থানার এক কর্মকর্তা বলেন, ‘প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে ওই নববধূ এই চরম সিদ্ধান্ত নেন বলে জানতে পেরেছে পুলিশ। তবে সেটাই একমাত্র কারণ, নাকি এর নেপথ্যে অন্য কোনো কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে।’