• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

তিন বোনের এক বর, তাদের সংসারের গল্প আসলে কেমন?

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩  

এই আধুনিক সময়েও প্রায়ই বিবাহ সংক্রান্ত একাধিক অদ্ভুত খবর সামনে আসে। যেগুলো জানার পর রীতিমতো অবাক হয়ে যান সবাই। সেই রেশ বজায় রেখেই এবার আরো একটি চমকপ্রদ বিয়ের ঘটনা উঠে এল খবরের শিরোনামে। যেটি জানার পর চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনারও। মূলত, বর্তমান প্রতিবেদনে আজ আমরা যে ঘটনাটি উপস্থাপিত করব সেটি ঘটেছে কেনিয়ায়।
প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গেছে যে, এবার একজন যুবককেই বিয়ে করে ফেললেন তিন বোন। তারা তিন জনই একইসঙ্গে ঐ যুবকের প্রেমে পড়ে যান। তারপরেই তাকে বিবাহের সিদ্ধান্ত নেন তারা। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এই বিবাহের ঘটনায় তাদের কারোরই কোনো অভিযোগ বা অসুবিধে হচ্ছে না বলেও জানা গিয়েছে। অর্থাৎ, এই বিয়েতে চারজনই খুশি।

তিনজনই প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান: এই প্রসঙ্গে মিররের রিপোর্ট অনুযায়ী, ঐ তিন বোনের নাম হল কেট, ইভ এবং মেরি। তারা কেনিয়াতে বসবাস করেন। জানা গেছে, ঐ তিন বোনই গসপেল মিউজিক সংক্রান্ত অধ্যয়ন করছিলেন। পড়াশোনার সময় কেট স্টিভো নামে এক যুবকের সঙ্গে দেখা করেন। এরপরে তিনি স্টিভোকে তার বোনেদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। সেই সময় অপর দুই বোন প্রথম দেখায় স্টিভোর প্রেমে পড়ে যান।

কি জানিয়েছেন ঐ যুবক: এদিকে, স্টিভো জানিয়েছেন যে, তিনি যখন তার বান্ধবীকে কেটের সঙ্গে পরিচয় করিয়ে দেন, তখন তার বান্ধবী সম্পর্ক ছিন্ন করে দিয়েছিলেন। এরপর কেটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন স্টিভো। কিছুদিন পর কেটের দুই বোনও তাদের প্রেম প্রকাশ করেন এবং তিনজনের সঙ্গেই তার সম্পর্ক শুরু হয়। কয়েক মাস প্রেমের সম্পর্কে থাকার পর, স্টিভো বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে তিন বোনকেই বিয়ে করেন। এখন তিনি তিনজনের সঙ্গেই থাকেন। পাশাপাশি, তিনি বিবাহিত জীবন উপভোগ করছেন বলেও জানা গিয়েছে।

তিনজনের সঙ্গে থাকতে কোনো সমস্যা নেই: এছাড়া, স্টিভো আরো জানান যে, তিন বোনের জন্যই একটা টাইমটেবিল তৈরি করা হয়েছে। যেখানে নির্ধারিত হয়েছে যে স্টিভো কখন কোন বোনের সঙ্গে থাকবেন। এমতাবস্থায় স্টিভো বলেছেন, একসঙ্গে তিন স্ত্রীর সঙ্গে থাকতে তার কোনো সমস্যা নেই। তিনজনকেই খুশি রাখা বেশ সহজ। তিনি সোমবার মেরির সঙ্গে থাকেন, মঙ্গলবার কেটের সঙ্গে এবং বুধবার ইভের সঙ্গে থাকেন। পাশাপাশি, সপ্তাহের অন্য দিনগুলোতে তারা চারজন একসঙ্গে থাকেন এবং দুর্দান্ত সময় কাটান।