• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

৭০ বছর বয়সে ফের বিয়ে করলেন হাল্ক হোগান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩  

৭০ বছর বয়সে তৃতীয়বারের মতো বিয়ে করলেন মার্কিন অভিনেতা ও কিংবদন্তী রেসলার হাল্ক হোগান। ৪৫ বছর বয়সী স্কাই ডেইলির সঙ্গে দাম্পত্য জীবনে জুটি বাঁধলেন তিনি।


শুক্রবার ফ্লোরিডায় চুপিসারে একটি চার্চে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এসময় তাদের পরিবারের সদস্যরাই কেবল উপস্থিত ছিলেন। তবে বাবার বিয়েতে হাজির ছিলেন না হোগানকন্যা ব্রুক (৩৫)।

বিয়েতে একটি কালো রঙের টাক্সেডো ও মাথায় ব্যান্ডানা পরেছেন হোগান। অন্যদিকে স্কাই ডেইলি পরেছেন সাদা রঙের গাউন। পেশায় একজন ইয়োগা প্রশিক্ষক ও হিসাবরক্ষক ডেইলির সঙ্গে একটি পার্টিতে পরিচয় হয় হোগানের। সেখান থেকেই বেশ কিছুদিন প্রেমের পর চলতি বছরের জুলাই মাসে বাগদান সম্পন্ন করেন এই জুটি।

১৯৮৩ সালে লিন্ডা হোগানকে বিয়ে করেন হাল্ক হোগান। ২০০৯ সালে ভেঙে যায় এ সংসার। দীর্ঘ ২৬ বছরের সংসারে তাদের দুটো সন্তান রয়েছে। ২০১০ সালে জেনিফার ম্যাকড্যানিয়েলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন হাল্ক। ২০২১ সালে ভেঙে যায় দ্বিতীয় সংসারও। তবে এ সংসারে তাদের কোনো সন্তান নেই।


দ্বিতীয় সংসার ভাঙার পর স্কাই ডেইলির সঙ্গে সম্পর্কে জড়ান হাল্ক। স্কাই ডেইলিরও এটি তৃতীয় বিয়ে। তার ৯ বছর বয়সী এক মেয়ে এবং ১৪ ও ১৬ বছর বয়সী দুটি পুত্র সন্তান রয়েছে।

হাল্ক হোগান রেসলিং দুনিয়ায় বেশ পরিচিত মুখ। তার আসল নাম টেরি বোলিয়া। ১৯৮০ এর দশকে জনপ্রিয় রেসলারদের মধ্যে হাল্ক অন্যতম। অনেকে তাকে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা রেসলারদের একজন বলেও মনে করেন।