• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিয়ের পরও অমিতাভের পরকীয়া, ধরা পড়ল সেলফিতে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩  

অমিতাভ বচ্চন আর রেখা- হিন্দি সিনেমার জনপ্রিয় জুটি। তাদের প্রেমে একটা সময় তোলপাড় হয়েছিল বলিপাড়া। যার আঁচ পড়েছিল অমিতাভ-জয়া বচ্চনের বিবাহিত জীবনেও।
অভিযোগ রয়েছে, বিয়ের পরও রেখার সঙ্গে সম্পর্ক চলমান রেখেছিলেন বিগ বি খ্যাত অমিতাভ। কিন্তু পরিবারের পক্ষ থেকে আপত্তি উঠতে রেখার দিক থেকে মুখ ফেরান বিগ বি।

অমিতাভ আর রেখা দুজনে একসঙ্গে কাজও করেননি অনেক বছর। রেখার ব্যাপারে কথা উঠলে এড়িয়ে যেতেন অমিতাভ। কিন্তু অমিতাভ-রেখার পরকীয়া সম্পর্ক আলোচনার বিষয় হয়েছিল সবসময়।

সম্প্রতি একটি ছবিতে নতুন করে আলোচনায় উঠে এসেছে বলিউডের এ জুটির অফস্ক্রিন সম্পর্ক।

ভাইরাল হওয়া একটি সেলফিতে দেখা যায়, ফ্লাইটে বসে রয়েছেন অমিতাভ। পাশে বসে এক পাইলট। বোঝাই যাচ্ছে, প্রিয় অভিনেতাকে দেখে ছবি তোলার সুযোগের সদ্ব্যবহার করেছেন তিনি। বিগ বি-ও হাসিমুখে পোজ দিয়েছেন। এতদূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু বাধ সাধে ছবিটির পেছনে তাকাতেই। কারণ অমিতাভের পেছনের সিটে আধো অন্ধকারে চোখে সানগ্লাস এঁটে ক্যামেরা থেকে মুখ আড়াল করে যিনি বসে রয়েছেন তিনি হচ্ছেন রেখা।

ছবিটির ক্যাপশনে লেখা, মালদ্বীপ যাওয়ার পথে অমিত জি-র সঙ্গে সাক্ষাৎ। স্বাভাবিকভাবেই ভাইরাল ছবিটি নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য। তবে কি দুজনের দূরত্বটা লোক দেখানো? সত্যিই কি একসঙ্গে মালদ্বীপ যাচ্ছিলেন অমিতাভ রেখা?

এ নিয়ে ভারতীয় গণমাধ্যম বাংলা হান্টের খবরে জানানো হয়, ছবিটি আসলে ২০১৩ সালের। বিগ বির পেছনে বসা নারীই রেখা। তবে মালদ্বীপ নয়, ভারতীয় সিনেমার ১০০ বছরের উদযাপনে অংশ নিতে চেন্নাই যাচ্ছিলেন তারা। যদিও একই ফ্লাইটে, তাও আবার পরপর সিট নেওয়াটা কাকতালীয় ব্যাপার নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো বিষয় সেই রহস্য আজও উদঘাটন হয়নি।

প্রচলিত আছে, রেখা আর অমিতাভের বিয়ে না হওয়ার পেছনে দুটি কারণ রয়েছে। এর মধ্যে একটি হল রেখার খারাপ ভাগ্য আর দ্বিতীয়টি হলো জয়া বচ্চন।